কন্ঠ দিয়ে
- সাজিদুল ইসলাম ১৫-০৫-২০২৪

আমার রূপকার কবিতা শুনবে তুমি,
শুনে মনে আনন্দ জমবে কিছু।
বাঁশির মতো সুরে সুরে  বাকি রবে না কিছু,
শোনার পর আর আড়ালে হবে না কিছু।
জীবন ভরা আধার নিয়ে সম্মুখে হয়,
যা দেখতে দেখতে বাকি কিছু নয়।
কত কবিতা বাসনায় এই প্রান্তনে,
আড়াল করিব না শোনাবো তোমাকে এক কোনে।
বিপদে আমার পাশে থেকো দুঃখ কষ্টে,
গানের সুরেলা কন্ঠ দিয়ে রাখব সুস্পষ্টে।
যা আমার হৃদয় ধুলি জাগাবে,
যা আছে ডর ভয়  তা মরবে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।